প্রচ্ছদ » বিশ্ব » বিস্তারিত

ভণ্ড প্রেমিক

২০১৫ সেপ্টেম্বর ০৬ ১৬:২৯:৩৯
ভণ্ড প্রেমিক

চঞ্চল ঘোষ, দ্য রিপোর্ট : ধর্ম, বর্ণ, জাত-পাত, ধনী-গরিব মেনে প্রেম-ভালবাসা হয় না। আসলে হিসেব কষে ভালবাসা হয় না। চীনের ২৩ বছরের এক তরুণীও এটা বিশ্বাস করেন। তাই অনলাইনে খুঁজে নিয়েছিলেন নিজের মনের মানুষকে। প্রযুক্তির কল্যাণে চুটিয়ে প্রেমও করেছেন অনলাইন প্রেমিকের সঙ্গে।

শুধু অনলাইনে ডেট করে কি আর স্বাদ মেটে! জিলিন প্রদেশের এই তরুণী ঝা তাই দেখা করার দিন-সময় ঠিক করেন প্রেমিক হেইলংজিং প্রদেশের প্রেমিক মোর সঙ্গে। বাড়ির সবাই বারণ করলেও শুনেননি ঝা। দেখা করতে যান নিজের পছন্দের মানুষের সঙ্গে।

রোমান্টিক এক সন্ধ্যায় চলতি বছরের আগস্ট মাসে হেইলংলজিং প্রদেশের মুদানজিং সিটির এক হোটেলে মোর সঙ্গে সাক্ষাৎ করেন ঝা। দু’জনের দেখা হওয়ার ২ মিনিটের মধ্যেই শুরু হয়ে যায় ঝগড়া-বিবাদ। ঝার ভাষায়, তার সঙ্গে প্রতারণা করেছে মো। কারণ বয়সে ১০ বছরের ছোট মো। অনলাইন ডেটিংয়ের যে ছবি সে ব্যবহার করেছে সেটাও তার নয়।

এমন প্রতারণা মেনে নিতে কষ্ট হয়েছে ঝার। তাই সঙ্গে সঙ্গে হোটেলের বারান্দায় ছুটে গিয়ে সাততলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টার করেন। আর চিৎকার করে বলতে থাকেন, ‘অপদার্থ, মিথ্যুক। তুই আমার সঙ্গে প্রতারণা করেছিস।’ তরুণীর এমন চিৎকার-চেঁচামেচিতে তৎক্ষণাৎ সেখানে হাজির হয় পুলিশ। তাকে শান্ত করার চেষ্টা করেন তারা। তারপরও কাজ হয়নি। হাতের কাছে থাকা কাচের গ্লাস ভেঙে নিজের কব্জির রগ কেটে ফেলেন ঝা। শেষমেষ অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে প্রযুক্তির প্রতারণার বিষয় মনে করছে ঝা। আর রাগে-ক্ষোভে কিছুক্ষণ পর পর চিৎকার করে উঠছেন।

(দ্য রিপোর্ট/সিজি/এইচএসএম/সা/সেপ্টেম্বর ০৬, ২০১৫)