প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

সাংবাদিক মতিনুজ্জামান মিটুর মায়ের দাফন সম্পন্ন

২০১৫ অক্টোবর ১২ ১৭:৪৮:৪০
সাংবাদিক মতিনুজ্জামান মিটুর মায়ের দাফন সম্পন্ন

যশোর অফিস : প্রেস ক্লাব যশোর ও যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এবং দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার মতিনুজ্জামান মিটুর মা আলহাজ তহমিনা বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ জোহর শহরের পুরাতন কসবা বায়তুস সালাম জামে মসজিদে জানাজা শেষে তাকে কারবালা গোরস্থানে দাফন করা হয়।

জানাজায় প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এস এম তৌহিদুর রহমান, যুগ্ম-সম্পাদক জাহিদুল কবীর মিল্টন, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাকিরুল কবীর রিটন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি মহিদুল ইসলাম মন্টু, সাপ্তাহিক বাংলালোক পত্রিকার সম্পাদক সরোয়ার হোসেনসহ সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

আলহাজ তাহমিনা বেগম সোমবার ভোরে শহরের পুরাতন কসবা রায়পাড়ার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি সাত ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাহমিনা বেগম দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

তাহমিনা বেগমের মৃত্যুতে প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজ্জাদ গনি খান রিমন, সাধারণ সম্পাদক সাকিরুল কবীর রিটন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক এম আইউব শোক প্রকাশ করেছেন।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

(দ্য রিপোর্ট/এসবি/আরকে/অক্টোবর ১২, ২০১৫)