প্রচ্ছদ » অন্যান্য খেলা » বিস্তারিত

বিএএফ শাহীন কলেজ-ঢাকা চ্যাম্পিয়ন

২০১৫ অক্টোবর ১৫ ২১:৩৫:৫২
বিএএফ শাহীন কলেজ-ঢাকা চ্যাম্পিয়ন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ালটন ফার্স্ট ইন্টার শাহীন হকি টুর্নামেন্টে বিএএফ শাহীন কলেজ-ঢাকা চ্যাম্পিয়ন হয়েছে। বৃস্পতিবার বিএএফ শাহীন কলেজ মাঠে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে বিএএফ শাহীন কলেজ-ঢাকা ৩-১ গোলে বিএএফ শাহীন কলেজ-কুর্মিটোলাকে হারিয়েছে।

টুর্নামেন্টের বিজয়ীদের পুরস্কৃত করেছেন বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল আবু এসরার। এ ছাড়া উপস্থিত ছিলেন এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং বাংলাদেশ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষকা প্রমুখ।

৬ দিনব্যাপী এই টুর্নামেন্টে সারা দেশের ৭টি বিএএফ শাহীন কলেজ অংশগ্রহণ করেছে। দলগুলো হল— বিএএফ শাহীন কলেজ-ঢাকা, বিএএফ শাহীন কলেজ-কুর্মিটোলা, বিএএফ শাহীন কলেজ-যশোর, বিএএফ শাহীন কলেজ পাহাড় কাঞ্চনপুর-টাঙ্গাইল, বিএএফ শাহীন কলেজ সমশেরনগর-সিলেট, বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস) ও বিএএফ শাহীন কলেজ-চট্টগ্রাম।

ওয়ালটন ফার্স্ট ইন্টার শাহীন হকি টুর্নামেন্টে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ ঢাকাকে ২৫ হাজার টাকা, ট্রফি ও মেডেল এবং রানার্সআপ বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলাকে ১৫ হাজার টাকা, ট্রফি ও মেডেল দেওয়া হয়েছে। টুনার্মেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিএএফ শাহীন কলেজ-ঢাকার মোস্তাফিজুর রহমান এবং সেরা গোলদাতা হয়েছেন বিএএফ শাহীন কলেজ-চট্রগ্রামের বিদর্শন।

(দ্য রিপোর্ট/এএস/কেআই/সা/অক্টোবর ১৫, ২০১৫)