প্রচ্ছদ » অন্যান্য খেলা » বিস্তারিত

ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টিটি শুরু

২০১৫ অক্টোবর ১৫ ২১:৪১:৫২
ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টিটি শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ টেবিল টেনিস (টিটি) ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) আয়োজনে বৃহস্পতিবার শুরু হয়েছে ৩ দিনব্যাপী ৮ম ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টেবিল টেনিস টুর্নামেন্ট।

টুর্নামেন্টের প্রথম দিনে পুরুষ দলগত ইভেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে স্বাগতিক ইউআইইউ’র সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ৩-২ সেটে চ্যাম্পিয়ন হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি। নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় পুরুষ একক, দ্বৈত ও দলগত ইভেন্টে মোট ৬০ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।

ইউআইইউ’র অডিটোরিয়াম অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেছেন ইউআইইউ’র ভিসি প্রফেসর ড. মো. রেজওয়ান খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফকির নিটওয়্যার্স লিমিটেডের এ কে শামসুল আরেফিন, ইউআইইউ’র রেজিস্ট্রার প্রফেসর এম সালাউদ্দিন, সুমন আহম্মেদ, কাজল দত্ত প্রমুখ।

টুর্নামেন্টের সঙ্গে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে কারেন্ট নিউজ ডটকম ডটবিডি। এবারের টুর্নামেন্টে মোট ৯টি প্রাইভেট ইউনিভার্সিটি অংশগ্রহণ করছে। ইউনিভার্সিটিগুলো হল- নর্থ সাউথ ইউনিভার্সিটি, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এ্যান্ড টেকনোলজি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইস্টার্ন ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব লিবারেল আর্ট অব বাংলাদেশ এবং স্বাগতিক ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

(দ্য রিপোর্ট/এএস/কেআই/এজেড/অক্টোবর ১৫, ২০১৫)