প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

শাকিবের কারণে পুজোর ছুটি ভেস্তে গেল

২০১৫ অক্টোবর ১৭ ১৮:১২:৫২
শাকিবের কারণে পুজোর ছুটি ভেস্তে গেল

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢালিউডের নাম্বার ওয়ান হিরো শাকিব খানের দম ফেলার সময় নেই। একের পর এক সিনেমার শুটিং নিয়ে তার ব্যস্ত সময় কাটছে। কিছুদিন ধরে আছেন ব্যাংককে। সঙ্গে আছেন ‘মেন্টাল’ সিনেমার তিন নায়িকা আঁচল, তিশা ও পড়শী। শুটিং শেষ করে ১৮ অক্টোবর দেশে ফিরছেন শাকিব। আর তাতেই পুজোর আনন্দ মাটি হয়েছে অপু বিশ্বাসের।

কিভাবে শারদীয় দুর্গা পূজা কাটাবেন?— এমন কথায় অপু দ্য রিপোর্টকে জানালেন ‘অনেক পরিকল্পনাই ছিল’। ‘ছিল কেন!’ শুধুমাত্র শাকিবের কারণেই নাকি ভেস্তে গেল সব। অপু বিশ্বাস পুজোর ছুটিটা দেশের বাইরে কাটাবেন বলেই ভেবে রেখেছিলেন। পরিকল্পনা ছিল দার্জিলিংয়ে যাওয়ার। মায়ের সঙ্গে প্রাথমিক আলাপও সেরে রেখেছিলেন। কিন্ত শেষতক দার্জিলিং যাওয়া হচ্ছে না তার।

শুধু প্ল্যান করলেই তো আর হলো না। শাকিব খানের ৬০ এর বেশি সিনেমার নায়িকা বলে কথা। তাই নিজেরে শিডিউলের সঙ্গে শাকিবের শিডিউল মানিয়ে চলতে হয় তাকে। তাহলে এই ব্যাপার! সিনেমার শিডিউল মিললেও ছুটির শিডিউল মিলেনি।

ব্যাপার ওইরকমই। দেশে ফিরেই শাকিব খান শুরু করবেন দুই সিনেমার শুটিং। উত্তম আকাশের ‘রাজা ৪২০’ ও বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’। আর এই দুই সিনেমারই নায়িকা অপু বিশ্বাস।

না, শাকিব খানকে দোষারোপ করেননি অপু। এ প্রসঙ্গে বলেন, “আসলে ‘রাজা ৪২০’র শুটিং শেষ হওয়ার কথা অনেক আগেই। শিডিউল অনুযায়ী শুটিং শেষ হওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে শেষ হয়নি। পাশাপাশি বুলবুল বিশ্বাসও শুরু করবেন ‘রাজনীতি’র শুটিং। তাই ইচ্ছে থাকা সত্ত্বেও পুজোয় যাওয়া হচ্ছে না কোথাও?”

এ প্রসঙ্গে ‘দেবদাস’ অভিনেত্রী আরও বলেন, ‘দর্শকের আনন্দেই তো আমাদের আনন্দ। যত দ্রুত ছবিগুলোর শুটিং শেষ হয় ততই ভাল। দর্শকের ভালবাসা আমাদের বড় অনুপ্রেরণা। আর ত্যাগের মাঝেও তো আনন্দ আছে।’

এর আগে ২০১১ সালে অপু বিশ্বাসের বগুড়ার বাড়িতে দুর্গাপূজার নিমন্ত্রণে গিয়েছিলেন শাকিব খান। তবে এবার দার্জিলিং ভ্রমণের দাওয়াত দিয়েছিলেন কি-না জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এএ/ডব্লিউএস/এনআই/অক্টোবর ১৭, ২০১৫)