প্রচ্ছদ » ক্রিকেট » বিস্তারিত

নাসুমে লণ্ডভণ্ড বরিশালের ব্যাটিং লাইনআপ

২০১৫ অক্টোবর ১৭ ১৯:৫২:৩১
নাসুমে লণ্ডভণ্ড বরিশালের ব্যাটিং লাইনআপ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও সিলেট বিভাগ।

আউটফিল্ড ভেজা থাকায় বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়ামে শনিবার বেলা ১১টায় ম্যাচটি শুরু হয়। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৫৫ ওভার ব্যাট করে মাত্র ১৫৫ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। দলটির পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেছেন আল-আমিন। মূলত সিলেট বিভাগের বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদের ঘূর্ণিতেই লণ্ডভণ্ড হয়ে যায় বরিশালের ব্যাটি লাইনআপ।

সিলেট বিভাগের বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ ৩২ রান খরচায় নিয়েছেন ৪টি উইকেট। এ ছাড়া ২টি করে উইকেট নিয়েছেন খালেদ আহমেদ ও অলক কাপালি।

এরপর ব্যাটিংয়ে নেমে প্রথম দিনশেষে সংগ্রহ করেছে ১ উইকেটে ৪৫ রান। ইমতিয়াজ হোসেন ২৫ ও জাকির হাসান ৯ রানে অপরাজিত রয়েছেন। প্রথম ইনিংসে বরিশালের থেকে আর ১১০ রানে পিছিয়ে রয়েছে সিলেট।

উল্লেখ্য, ৩ রাউন্ড শেষে দ্বিতীয় স্তরের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে বরিশাল বিভাগ। ৩ ম্যাচের তিনটিতে ড্রয়ে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। অন্যদিকে সিলেট বিভাগও তিন ম্যাচের তিনটিতে ড্র করে ১৬ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থানে রয়েছে।

সংক্ষিপ্ত স্কোর

বরিশাল বিভাগ, প্রথম ইনিংস : ১৫৫/১০, ৫৫ ওভার (আল আমিন ৩৬, গোলাম কবির ২১*; নাসুম আহমেদ ৪/৩২, খালেদ আহমেদ ২/২৮)

সিলেট বিভাগ, প্রথম ইনিংস : ৪৫/১, ২০ ওভার (ইমতিয়াজ হোসেন ২৫*, জাকির হাসান ৯*; )

*প্রথম দিনশেষে ১১০ রানে পিছিয়ে সিলেট

(দ্য রিপোর্ট/আরআই/সা/অক্টোবর ১৭, ২০১৫)