প্রচ্ছদ » টেনিস » বিস্তারিত

ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টেবিল টেনিস

২০১৫ অক্টোবর ১৭ ২২:২০:৫৪
ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টেবিল টেনিস

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) আয়োজনে ৩ দিনব্যাপী ৮ম ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টেবিল টেনিস টুর্নামেন্ট শেষ হয়েছে। শনিবার ইউআইইউ’র অডিটরিয়ামে প্রতিযোগিতার শেষ দিনে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটির রায়হান কায়সার সানি।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে সানি ৪-২ সেটে পরাজিত করেছেন স্বাগতিক ইউআইইউ’র তামিন ইকবালকে। এ ছাড়া পুরুষ দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক ইউআইইউ’র তামিন ও নিজাম জুটি। তারা হাড্ডাহাড্ডি লড়াই করে ৩-২ সেটে পরাজিত করেছে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ফাহিম ও আহনাব জুটিকে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের মুত্তাসির আনাম।

সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কৃত করেছেন ইউআইইউ’র ভিসি প্রফেসর ড. রেজওয়ান খান। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. মফিজুর রহমান, ট্রেজারার হাবিব ইবরাহিম, রেজিস্ট্রার প্রফেসর সালাউদ্দিন, সুমন আহম্মেদ, ডিরেক্টর, স্টুডেন্টস অ্যাফিয়ার্স, ও সহকারী পরিচালক, স্টুডেন্টস অ্যাফিয়ার্স কাজল দত্তসহ অন্যান্যরা।

উল্লেখ্য তিন দিনব্যাপী নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় পুরুষ একক, দ্বৈত ও দলগত ইভেন্টে ৯টি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে মোট ৬০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেছে।

(দ্য রিপোর্ট/এএস/কেআই/সা/অক্টোবর ১৬, ২০১৫)