প্রচ্ছদ » ফুটবল » বিস্তারিত

চেলসি-ম্যানইউ-ম্যানসিটির জয়, লিভারপুলের ড্র

২০১৫ অক্টোবর ১৭ ২২:৩৮:২২
চেলসি-ম্যানইউ-ম্যানসিটির জয়, লিভারপুলের ড্র

দ্য রিপোর্ট ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার নিজ নিজ খেলায় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি, ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ফেভারিটদের জয়ের দিনে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লিভারপুল।

ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে অ্যাস্টন ভিলাকে ২-০ গোলে হারিয়েছে চেলসি। দলের পক্ষে ৩৪ মিনিটে একটি করে গোল করেছেন দিয়েগো কস্তা। অপর গোলটি হয়েছে আত্মঘাতী থেকে। খেলার ৫৪ মিনিটে নিজেদের জালে বল জড়িয়েছেন অ্যাস্টন ভিলার অ্যালান হুটন।

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বোর্নমোথের বিপক্ষে ৫-১ ব্যবধানে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। জ্যামাইকান ফরোয়ার্ড রহিম স্টারলিং ম্যানসিটির পক্ষে হ্যাটট্রিক করেছেন। ৭, ২৯ ও প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করেছেন তিনি। এ ছাড়া উইলফ্রেড বনি করেছেন জোড়া গোল। ১১ ও ৮৯ মিনিটে গোল দুটি করেছেন তিনি। বোর্নমোথের পক্ষে গ্লেন মারেই এক গোল শোধ করেছেন।

গুডিসন পার্কে অতিথি হয়ে খেলতে যাওয়া ম্যানইউ এভারটনের বিপক্ষে জয় পেয়েছে ৩-০ গোলে। ম্যানইউর পক্ষে ১৮ মিনিটে মরগান শেনেইডার্লিন, ২২ মিনিটে আন্দের ও ৬২ মিনিটে ওয়েন রুনি একটি করে গোল করেছেন।

জয়ের ফলে ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ম্যানসিটি শীর্ষে আছে। ১৯ পয়েন্ট নিয়ে ম্যানইউ দ্বিতীয় স্থানে থাকলেও শনিবার রাতে আর্সেনালের ম্যাচের ফলের ওপর এর স্থায়িত্ব নির্ভর করছে। আর জয় সত্বেও ৯ ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে ১১তম স্থানে।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/অক্টোবর ১৭, ২০১৫)