প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

প্রিয়তির টার্গেট ‘মিস আর্থ’ চ্যাম্পিয়ন

২০১৫ অক্টোবর ১৮ ১৪:২১:০৯
প্রিয়তির টার্গেট ‘মিস আর্থ’ চ্যাম্পিয়ন

দ্য রিপোর্ট প্রতিবেদক : মর্যাদাপূর্ণ সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্থ ২০১৬’ এর সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন বাংলাদেশী বংশোদ্ভূত মাকসুদা আক্তার প্রিয়তি। ১৩ অক্টোবর জ্যামাইকার গ্র্যান্ড পেলাডিয়াম রিসোর্টে শুরু হয়েছে এ প্রতিযোগিতা।

শনিবার (১৭ অক্টোবর) বিচারকের রায়ে সেরা পাঁচে জায়গা করে নেন প্রিয়তি। প্রতিযোগিতায় আয়ারল্যান্ডের প্রতিনিধি হয়ে অংশ নিচ্ছেন তিনি। রবিবার (১৮ অক্টোবর) অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনাল।

‘মিস আর্থ’- এ অংশ নেওয়ার জন্য হলিউডের একটি সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন প্রিয়তি। তিনি বলেন, ‘প্রতিযোগিতাটি খুবই মর্যাদাপূর্ণ। এতে সেরা হওয়ার স্বপ্ন নিয়েই অংশ নিচ্ছি। আমার বিশ্বাস আমি পারব। এ জন্য আমার প্রস্তুতির কোনো কমতি নেই।’

‘মিস আর্থ’র জন্য জিরো জিম ফিগার হয়েছেন প্রিয়তি। তিনি আরও বলেন, ‘সেরা পাঁচে স্থান পেয়ে আমার আত্মবিশ্বাস বেড়ে গেছে। আশা করি বাংলাদেশ ও আয়ারল্যান্ডের জন্য সম্মান বয়ে আনব। বাংলাদেশ সময় সোমবার (১৯ অক্টোবর) গ্র্যান্ড ফিনালের খবর জানতে পারবেন। সবাই দোয়া করবেন যেন চ্যাম্পিয়ন হতে পারি।’

২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’র মুকুট মাথায় উঠেছিল প্রিয়তির। সেই সুবাদেই ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন। এই গ্ল্যামার কন্যার জন্ম ঢাকার ফার্মগেটে। কৈশোরেই পড়াশোনার জন্য আয়ারল্যান্ডে পাড়ি জমান। পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত। পাশাপাশি মডেলিং করেন। ইতোমধ্যে আয়ারল্যান্ডের একটি সিনেমায় অভিনয় করেছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এমএআর/আরকে/অক্টোবর ১৮, ২০১৫)