প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য » বিস্তারিত

আশরাফুল হকের জন্মদিনে এনআরবি ব্যাংকের শুভেচ্ছা

২০১৫ অক্টোবর ১৮ ১৪:৩৫:৪৫
আশরাফুল হকের জন্মদিনে এনআরবি ব্যাংকের শুভেচ্ছা

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইউনাইটেড মিডিয়ার উপদেষ্টা ও পিএফআই সিকিউরিটিজ লিমিটেডের হেড অব ফাইন্যান্স একে এম আশরাফুল হকের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে এনআরবি ব্যাংক (দিলকুশা শাখা)।

রবিবার সকালে পিএফআই সিকিউরিটিজের বোর্ড রুমে এনআরবি ব্যাংকের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এ কে এম আশরাফুল হক। এ সময় এনআরবি ব্যাংক ও পিএফআই সিকিউরিটিজের সবাইকে সঙ্গে নিয়ে কেক কাটেন তিনি।

আনন্দঘন এই মুহূর্তে এনআরবি ব্যাংকের কাস্টমার সার্ভিস ম্যানেজার ফারহানা নাজ ও রিলেশনশিপ ম্যানেজার আলী আহসান রাফাত ফুল দিয়ে শুভেচ্ছা জানান আশরাফুল হককে। এ সময় উপস্থিত ছিলেন ইউনাইটেড মিডিয়ার চেয়ারম্যান কাজী ফরিদ উদ্দীন আহমেদ (এফসিএ), প্রাইম ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টের সিএফও মোহা. শহিদুল ইসলাম (এফসিএ), পিএফআই সিকিউরিটিজের এসইভিপি ও ইউনাইটেড মিডিয়ার কোম্পানি সচিব মুশফিকুর রহমান এবং দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন।

আশরাফুল হক ব্রাহ্মণবাড়িয়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি পাঁচ ভাই-বোনের মধ্যে সবার বড়। দুই দশকেরও বেশি সময় ধরে তিনি বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে কর্মযাত্রা অব্যাহত রেখেছেন। ইনস্টিটিউট অব ফিন্যান্সিয়াল কনসালটেন্টস ইউএসএ থেকে সার্টিফাইড ফিন্যান্সিয়াল কনসালটেন্ড ডিগ্রি অর্জন করেন তিনি।

(দ্য রিপোর্ট/পিএস/আরকে/অক্টোবর ১৮, ২০১৫)