প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

নাঈম-তিশার ‘ভুল ডিজিট’

২০১৫ অক্টোবর ১৮ ১৫:৪৪:৫৭
নাঈম-তিশার ‘ভুল ডিজিট’

বিনোদন রিপোর্ট : যে কোনো ফোন নম্বরের একটি ডিজিট ভুল হলেই ঘটে যায় নানা কাণ্ড। আর এমনই এক ঘটনার সম্মুখীন হয়েছেন অভিনেতা নাঈম, তানজিন তিশা ও সানজিদা তন্ময়।

এটা বাস্তব কোনো ঘটনা নয়। সম্প্রতি পরিচালক জসিম মুনের রচনা ও পরিচালনায় এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটির নাম ‘ভুল ডিজিট’।

নাটকে দেখা যাবে, নাঈম ও আফজাল তাদের এক বন্ধুর বিয়েতে গেছে। সেখানে একটি মেয়েকে নাঈমের ভাল লাগে। নাঈম মেয়েটির ফোন নাম্বার সংগ্রহ করে। কিন্তু বিপত্তি ঘটে সেখানেই। নাঈমের সংগ্রহ করা নাম্বারের ডিজিট ভুল হওয়ায় কল চলে যায় তানজিন তিশার কাছে। যথারিথী তানজিন তিশার সঙ্গে ফোনে প্রেম আর কল্পনায় তন্ময়। একটা সময় দেখা যায়, আফজাল খানের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন নাঈম। তখন সানজিদা তন্ময় তার ভুল বুঝতে পারে এবং তার কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করে। আফজাল খানের সঙ্গে সম্পর্কে জড়ায় তন্ময়। কাহিনী মোড় নেয় অন্যদিকে।

নির্মাতা জসিম মুন বলেন, ‘আমার এ নাটক রোমান্টিক গল্পনির্ভর। তরুণ প্রজন্মের যারা এখন নাটক দেখেন তাদের কাছে এটি অনেক ভাল লাগবে। নাটকে নাঈম, তানজিন তিশা, আফজাল ও তন্ময় অনেক ভাল অভিনয় করেছেন।

তিনি বলেন, নাটকটি নিয়ে আমি বেশ আশাবাদী। আমি শুধু দেশের নাটকপ্রিয় সকল দর্শকদের জন্য বলতে চাই, আপনারা বাংলা নাটক দেখুন, বাংলা নাটককে বাঁচিয়ে রাখুন, হিন্দী চ্যানেল বর্জন করুন।’

স্বপ্নঘুড়ি টেলিমিডিয়ার ব্যানারে নির্মিত নাটকটি খুব শীঘ্রই দেখা যাবে দেশের যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে।

(দ্য রিপোর্ট/এএ/এমএআর/আরকে/অক্টোবর ১৮, ২০১৫)