প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

ওড়না রিকশার চাকায়, গৃহপরিচারিকার মৃত্যু

২০১৫ অক্টোবর ১৮ ১৭:৩৯:৩৭
ওড়না রিকশার চাকায়, গৃহপরিচারিকার মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও এলাকায় রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকেলে তিনি মারা যান।

পুলিশ জানায়, ওই গৃহপরিচারিকার নাম সুমাইয়া আক্তার (১৬)। তার বাবার নাম সুবেদ মিয়া। তাদের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া গ্রামে। সুমাইয়া তেজগাঁও নাখালপাড়ার হাউস নং-৬ বাড়িতে কাজ করতেন।

ওই বাড়ির গৃহকর্তা আব্দুর রহিম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এদিন দুপুর সাড়ে ১২টার দিকে সুমাইয়া তার মেয়ে রাফিয়া আক্তারকে নিয়ে আসতে যাচ্ছিল। এ সময় নাখালপাড়া মসজিদের সামনে তার ওড়না রিকশার চাকায় পেঁচিয়ে পড়ে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয় বলে জানান তিনি।

গৃহকর্তা জানান, সুমাইয়া তার বাড়িতে চার বছর ধরে কাজ করে। তার মেয়ে বিএফ শাহীন স্কুল এ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণীতে পড়ে। প্রতিদিন সে তার মেয়েকে স্কুল থেকে নিয়ে আসত।

ঢামেক হাসপাতাল ক্যাম্প পরিদর্শক মোজাম্মেল হক জানান, সুমাইয়ার বাবা-মাকে খবর দেওয়া হয়েছে। তারা না আসা পর্যন্ত ‍গৃহকর্তা আব্দুর রহিম ও তার স্ত্রী রুনা আক্তারকে ক্যাম্পে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/আর/এসবি/আসা/সা/অক্টোবর ১৮, ২০১৫)