প্রচ্ছদ » ক্রিকেট » বিস্তারিত

আন্তঃডিভিশন ক্রিকেটে চ্যাম্পিয়ন এক্সপ্লোরার

২০১৫ অক্টোবর ১৮ ১৭:৪২:৪১
আন্তঃডিভিশন ক্রিকেটে চ্যাম্পিয়ন এক্সপ্লোরার

দ্য রিপোর্ট প্রতিবেদক : আন্তঃডিভিশন ক্রিকেট টুর্নামেন্ট অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে এক্সপ্লোরার। তারা ২ উইকেট কমবেট্যান্টকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

ক্রিকনিক-২০১৫ টুর্নামেন্টে এডিসন গ্রুপের ৬টি বিভাগ অংশগ্রহণ করেছে। ২ গ্রুপে ভাগ হয়ে ৬টি দল থেলায় অংশ নেয়। ‘এ’ গ্রুপের দলগুলো হল— এ্যাভেঞ্জারস, চ্যালেঞ্জারস ও পারফরমারস। অন্যদিকে ‘বি’ গ্রুপের দলগুলো হল কমবেট্যান্ট, এক্সপ্লোরার এবং গ্ল্যাডিয়েটরস।

প্রসঙ্গত, আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাঠে লিগ পর্যায়ের খেলাগুলো অনুষ্ঠিত হলেও সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে।

চ্যাম্পিয়ন দল এক্সপ্লোরার অধিনায়কের হাতে ট্রফি তুলে দিয়েছেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক। ওই সময় উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের হেড অব স্ট্র্যাটেজিক এইচ আর, আহমেদ পাশা, হেড অব কাস্টমার সার্ভিস, এস এম মোরশেদ-উজ-জামান, হেড অব মার্কেটিং, আশরাফুল হক, হেড অব কর্পোরেট এ্যাফেয়ারস, মেজর আব্দুল মালেক মিয়াজী, পিএসসি, এসআইজিএস (রিটায়ার্ড) ও হেড অব এডমিন, লোকাল প্রকিউরম্যান্ট এবং লিগ্যাল, এ এস এম শাহীনুল হক।

উল্লেখ্য, বাংলাদেশের হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইলের নির্মাতা প্রতিষ্ঠান এডিসন গ্রুপের মধ্যকার ৬টি বিভাগ এই টুর্নামেন্টে অংশ নেয়।

(দ্য রিপোর্ট/আরআই/কেআই/সা/অক্টোবর ১৮, ২০১৫)