প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

খালেদাকে নাসিম

ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেন নাই

২০১৫ অক্টোবর ১৮ ১৯:৪৬:৩৫
ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেন নাই

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে নির্বাচন হবে। নির্বাচনের মাঠে আপনার সাথে দেখা হবে। কিন্তু চক্রান্ত করবেন না। চক্রান্ত যদি করেন। তাহলে মনে রাখবেন, আওয়ামী লীগ জানে, কিভাবে চক্রান্ত মোকাবেলা করতে হয়। ঘুঘু দেখেছেন-ফাঁদ দেখেন নাই। এবার ফাঁদ আপনাকে দেখিয়েই ছাড়ব ইনশাআল্লাহ।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শহীদ শেখ রাসেলের ৫১তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় রবিবার বিকালে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিদেশ থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। এটা আমরা চাই। কিন্তু লন্ডনে বসে চক্রান্ত করা বন্ধ করেন। যদি সৎ সাহস থাকে বাংলার মাটিতে এসে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। ২০১৯ সালে নির্বাচন হবে। তার আগে যতই দাবি করেন না কেন, একদিন আগেও নির্বাচন হবে না। নির্বাচন হওয়ার কোনো প্রশ্নই ওঠে না।

তিনি বলেন, ‘শেখ হাসিনার যখনই কোনো অর্জন হয়। তখনই চক্রান্ত শুরু হয়। যখন জাতিসংঘ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরে আসলেন তখনই দু’জন বিদেশী নাগরিককে হত্যা করা হল। আমি দায়িত্ব নিয়ে বলছি। এই বিদেশী হত্যার যারা খুনী তাদের বিচার করা হবে। এমনকি যারা খলনায়ক তাদের নামও বাংলাদেশের মানুষ জানতে পারবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতীয় এবং আন্তর্জাতিকভাবে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। যাতে আগামী নির্বাচনে তার দল ক্ষমতায় আসতে না পারে। কিন্তু আওয়ামী লীগ রামকৃষ্ণ মিশন নয়। আওয়ামী লীগ জনগণের ভোটে বারবার ক্ষমতায় এসেছে। শেখ হাসিনা নির্বাচিত প্রধানমন্ত্রী হয়েছেন। এখন গোটা দুনিয়া স্বীকার করে আওয়ামী লীগকে। গোটা দুনিয়া স্বীকার করে শেখ হাসিনা জনগণের অধিকারের জন্য রাজনীতি করে।

এ সময় ষড়যন্ত্রকারী ও চক্রান্তকারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান এই আওয়ামী লীগ নেতা।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন দলটির তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, শেখ বজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এইউএ/এমডি/আরকে/অক্টোবর ১৮, ২০১৫)