প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

হাবিবের সঙ্গে ঢাকা মাতাবেন সুনিধি ও রাকেশ

২০১৫ অক্টোবর ১৯ ১০:৩৭:৩৪
হাবিবের সঙ্গে ঢাকা মাতাবেন সুনিধি ও রাকেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বলিউড সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান নভেম্বরে ঢাকায় আসছেন। ৬ নভেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ শিরোনামের একটি কনসার্ট গাইবেন সুনিধি। একই মঞ্চে আরও গাইবেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

দুই দেশের দুই জনপ্রিয় সংগীত শিল্পীর সঙ্গে আরও থাকবেন ইন্ডিয়ান আইডল ৫ এর বিজয়ী রাকেশ মাইনি। কনসার্টের গেট খোলা হবে সন্ধ্যা ৬টায়। সন্ধ্যা ৭টায় সংগীত পরিবেশনা শুরু হয়ে চলবে গভীর রাত পর্যন্ত।

ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট এবং ইনসেপশন মিডিয়া লিমিটেড যৌথভাবে কনসার্টটির আয়োজন করছে। রবিবার রাজধানীর একটি অভিজাত রেস্তরাঁয় সংবাদ সম্মেলনে কনসার্টের বিস্তারিত জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের সিইও তাশফিনা হায়দার এবং ইনসেপশন মিডিয়া লিমিটেডের সিইও খান মোহাম্মদ বদরুদ্দীনসহ আয়োজক প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা।

ইনসেপশনের সিইও খান মোহাম্মদ বদরুদ্দীন বললেন, ‘আমরা এরই মধ্যে সুনিধি চৌহানের অফিসিয়াল কনফার্মেশন পেয়েছি। আগামী ৪ অথবা ৫ নভেম্বর সুনিধি ঢাকায় পৌঁছাবেন। সুনিধির সঙ্গে থাকবে তার ১৯ সদস্যের একটি দল। যার মধ্যে থাকবে তার নিজস্ব মিউজিশিয়ান, ব্যক্তিগত হেয়ার ও ফ্যাশন ডিজাইনারসহ আরও অনেকে।’

হাবিব ওয়াহিদ প্রসঙ্গে তিনি বলেন, ‘হাবিব ওয়াহিদও আমাদেরকে তার শিডিউল নিশ্চিত করেছেন। হাবিব প্রায় তিন মাস ধরে দেশের বাইরে। সেখান থেকেই নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ইভেন্টের পোস্টার শেয়ার করে ভক্ত শ্রোতাদেরকে কনসার্টে আসার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এই শোতে অংশ নিতে অক্টোবরের শেষের দিকে দেশে ফিরবেন হাবিব।’

সংবাদ সম্মেলনে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের সিইও তাশফিনা হায়দার আনুষ্ঠানিকভাবে কনসার্টের টিকিট বিক্রির উদ্বোধন ষোষণা করেন। ১৮ নভেম্বর থেকে আগ্রহী দর্শকরা কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন বলে সংবাদ সম্মেলনের জানানো হয়।

বিভিন্ন শ্রেণীর দর্শকদের কথা বিবেচনা করে আয়োজক প্রতিষ্ঠান লায়ন, টাইগার, প্যানথার ও চিতা এই চার ধরনের টিকেটের ব্যবস্থা করেছে। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে লায়ন ১০ হাজার টাকা, টাইগার সাত হাজার, প্যানথার পাঁচ হাজার টাকা এবং চিতা তিন হাজার টাকা।

টিকিটের জন্য যোগযোগ করা যাবে এই নাম্বারে ০১৫৫৬৫৫৬৬৫। হোম ডেলিভারির জন্য যোগাযোগ করতে হবে ০৯৬১২২২০২২২ এই নম্বরে। অনলাইনে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেট সংগ্রহ করতে চাইলে যোগাযোগ করতে হবে etunes.com.bd Ges ticketchai.com এই ঠিকানায়।

এছাড়া বিনস এ্যান্ড অ্যারোমা (উত্তরা), টিউন এ্যান্ড বাইট (খিলগাঁও), নো ম্যাডস (ধানমন্ডি), ম্যাডশেফ (ধানমন্ডি) সহ আরও কয়েকটি রেস্টুরেন্টে টিকেট পাওয়া যাবে।

টিকেট এবং অন্যান্য তথ্যের জন্য ইভেন্টের অফিশিয়াল ফেসবুক পেজ ভিজিট করতে পারেন। ইভেন্টের অফিশিয়াল পেজ এর ঠিকানা : ক্লিক করুন

(দ্য রিপোর্ট/পিএস/এইচএইচ/এনআই/অক্টোবর ১৯, ২০১৫)