প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

গাইবান্ধায় ফেনসিডিলসহ আটক ৪

২০১৫ অক্টোবর ১৯ ১৫:১৬:১১
গাইবান্ধায় ফেনসিডিলসহ আটক ৪

গাইবান্ধা প্রতিনিধি : জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ১৯০ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি (পাঠকাপাড়া) মাদক ব্যবসায়ী আবদুস সালাম ওরফে ঠসার বাড়িতে অভিযান চালিয়ে সোমবার সকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কাশদহ গ্রামের মৃত আজগর আলী ছেলে আরিফুল ইসলাম (২২), সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের মৃত ফকির উদ্দিনের ছেলে মজিবর ওরফে নবী (৫০) ও তার দুই ছেলে ফিরোজ (২১) ও ওমর ফারুক (১৮)।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হাসান সর্দার দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, দীর্ঘদিন ধরে আবদুস সালাম ওরফে ঠসা তার নিজ বাড়িতে ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিলেন। সকালে তার বাড়িতে অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আবদুস সালাম ওরফে ঠসা পালিয়ে যায়। আটকদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আর/আসা/আরকে/অক্টোবর ১৯, ২০১৫)