প্রচ্ছদ » ফুটবল » বিস্তারিত

রোবেন আউট

২০১৫ অক্টোবর ১৯ ১৫:৩৫:১৪
রোবেন আউট

দ্য রিপোর্ট ডেস্ক : ইনজুরি। তাই মঙ্গলবার রাতে মাঠে নামা হচ্ছে না ডাচ তারকা ফুটবলার আরিয়ান রোবেনের। তাকে দলের বাইরে রেখেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটিতে খেলতে নামছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।

গ্রুপ পর্বের খেলায় মু্খোমুখি হচ্ছে বায়ার্ন মিউনিখ ও ইংলিশ ক্লাব আর্সেনাল। বায়ার্নকে ম্যাচটি খেলতে হবে আর্সেনালের মাঠে। স্বভাবতই এই ম্যাচ নিয়ে একটু বেশিই ভাবতে হচ্ছে বায়ার্ন শিবিরকে। কেননা, অ্যালেক্সি সানচেজের মতো তারকাদের নিয়ে গড়া আর্সেনাল যথেষ্ট শক্তিশালী দল। যদিও চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরে দুটি ম্যাচ খেলে কোনো পয়েন্ট সংগ্রহ করতে ব্যর্থ হয়েছে আর্সেনি ওয়েঙ্গারের দল।

কিছুদিন আগে ইউরা ফুটবল ২০১৬-এর বাছাই পর্বে নেদারল্যান্ডসের পক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েছিলেন রোবেন। তার ইনজুরি বায়ার্নের জন্য দুশ্চিন্তার বিষয়ই বটে। কেননা, চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি জার্মানির ঘরোয়া ফুটবলে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচই অপেক্ষা করছে বায়ার্নের সামনে।

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম দুই ম্যাচ জিতে নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষেই রয়েছে বায়ার্ন মিউনিখ। অন্যদিকে, কোনো পয়েন্ট না পাওয়ায় আর্সেনাল রয়েছে তলানিতে। লন্ডনে ম্যাচ খেলতে নামার আগে এই পরিসংখ্যানই আত্মবিশ্বাস যোগাচ্ছে পেপ গার্দিওলার বায়ার্ন মিউনিখকে।

(দ্য রিপোর্ট/জেডটি/আরকে/অক্টোবর ১৯, ২০১৫)